Please wait...
This is logo

EIIN:108867
School Code: 3206051301
Center Code: 270
Estd Year: 1967

নোটিশ
নির্বাচনী পরীক্ষার রুটিন নিম্নরূপ ঃ এতদ্বারা অত্র বিদ্যালয়ের ১০ম শ্রেণীর সকল ছাত্র/ ছাত্রীদের অবগতির জন্য জানানো যাচেছ যে, আগামী ০১/১০/২০২৩ ইং তারিখ রোজঃ রবিবার নির্বাচনী পরীক্ষা অনুষ্টিত হইবে বিধায় সকল প্রকার বাকি বকেয়া আগামী ২৫/০৯/২০২৩ইং তারিখের মধ্যে পরিষোদ করে প্রবেশ পত্র গ্রহন করার জন্য নির্দেশ দেওয়া গেল। বিঃদ্রঃ পরীক্ষার ফি-৪০০/= এতদ্বারা অত্র বিদ্যালয়ের ৬ষ্ট থেকে ১০ম শ্রেণীর সকল ছাত্র/ ছাত্রীদের অবগতির জন্য জানানো যাচেছ যে, আগামী ১৩/০৯/২০২৩ ইং তারিখ রোজঃ বুধবার বিদ্যালয় আখেরী চাহার সোম্বা উপলক্ষে বিদ্যালয় বন্ধ থাকিবে এবং আগামী ১৪/০৯/২০২৩ ইং তারিখ রোজঃ বৃহঃবার বিদ্যালয় যথারীথি খোলা থাকিবে। বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান-২০২৩ খ্রিঃ । স্থানঃ বিদ্যালয় প্রাঙ্গণ। তারিখঃ ২৫/০২/২০২৩ খ্রিঃ রোজঃশনিবার , সময়ঃ সকাল ৮.০০ঘটিকা সকল কে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান উপভোগ করার জন্য অনুরধ করা হইলো আদেশ ক্রর্মে প্রধান শিক্ষক, জয়ঝাপ উচ্চ বিদ্যালয়, সালথা, ফরিদপুর। এতদ্বারা অত্র বিদ্যালয়ের ৬ষ্ট থেকে ৯ম শ্রেণীর সকল ছাত্র/ ছাত্রীদের অবগতির জন্য জানানো যাচেছ যে, আগামী ২৮/১২/২০২২ ইং তারিখ রোজঃ বুধবার বিদ্যালয়ে বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে। অত্র বিদ্যালয়ের ১০ম শ্রেনীর সকল ছাত্র/ ছাত্রীদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আগামি ২৭/১০/২০২২ ইং তারিখ থেকে নির্বাচনী পরীক্ষা অনুষ্টিত হবে। আখেরী চাহার সোম্বা ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণীর সকল ছাত্র/ ছাত্রীদের অবগতির জন্য জানানো যাচেছ যে, আগামী 0১/১0/২০২২ ইং তারিখ রোজঃ শনিবার থেকে বিদ্যালয় '' দুর্গা পুজা, ঈদ- ই- মিলাদুনবী (সাঃ),লক্ষী পুজা ও প্রবারনা পুনিমা, উপলক্ষে বিদ্যালয় বন্ধ থাকিবে এবং আগামি , ১০/১০/২০২২ ইং তারিখ রোজঃ সোমবার বিদ্যালয় যথারীতি খোলা থাকিবে। এতদ্বারা অত্র বিদ্যালয়ের ৬ষ্ট থেকে ১০ম শ্রেণীর সকল ছাত্র/ ছাত্রীদের অবগতির জন্য জানানো যাচেছ যে, আগামী ২১/০৯/২০২২ ইং তারিখ রোজঃ বুধবার বিদ্যালয় " আখেরী চাহার সোম্বা " উপলক্ষে বিদ্যালয় বন্ধ থাকিবে । এবং আগামী ২২/০৯/২০২২ ইং তারিখ রোজঃ বৃহঃ বার। বিদ্যালয় যথারীতি খোলা থাকিবে। আদেশ ক্রমে প্রধান শিক্ষক এতদ্বারা অত্র বিদ্যালয়ের ৬ষ্ট থেকে ১০ম শ্রেণী সকল ছাত্র/ ছাত্রীদের অবগতির জন্য জানানো যাচেছ যে, আগামী ২৭/০৮/২০২২ ইং তারিখ থেকে শুক্রবার ও শনিবার বিদ্যালয় বন্ধ তাকিবে নির্দেশ ক্রমে প্রধান শিক্ষক
জয়ঝাপ উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষার্থীকে বিদ্যালয়ের নির্ধারিত ড্রেস পরিধান করে বিদ্যালয়ে প্রবেশ করতে হবে। আদেশক্রমে, প্রধান শিক্ষক, জয়ঝাপ উচ্চ বিদ্যালয়।

জয়ঝাপ উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষার্থীকে বিদ্যালয়ের নির্ধারিত ড্রেস পরিধান করে বিদ্যালয়ে প্রবেশ করতে হবে। আদেশক্রমে, প্রধান শিক্ষক, জয়ঝাপ উচ্চ বিদ্যালয়।